দেশের আলোচিত মডেল-অভিনেত্রী ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহকে গত বছরের শেষের দিকে বিয়ে করেছিলেন গায়ক ইলিয়াস হোসাইন। তাদের দাম্পত্য জীবনের এক মাস অতিক্রম না হতেই বেঁজে ওঠে ভাঙনের সুর। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ।

এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন তিনি। এরপর সুবাহর বিরুদ্ধেও পাল্টা মামলা করেন ইলিয়াস। তাদের দাম্পত্য কলহ এখন চরম আকার ধারণ করেছে। দুজনের লড়াই এখন আদালতে। ঠিক এমন একটি সময়ে খবর চাউর হয়েছে ইলিয়াসের আগে আরও একটি বিয়ে করেছিলেন সুবহা। ২০১৭ সালে গাইবান্ধা থানায় একটি অভিযোগপত্রের সূত্র ধরে এই বিয়ের গুঞ্জন।

বিষয়টি জানতে সুবাহ’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এগুলো ভিত্তিহীন কথা। আমি যদি বিয়েই করে থাকি তাহলে কাবিন দেখাক। স্বামী হাজির করুক। আমি তো সংসার করতেই চেয়েছিলাম। কিন্তু ওর মনে ছিল অন্য কিছু। ইলিয়াসের অনেকগুলো বউ রয়েছে।

ইলিয়াসের এতো বিয়ে সামনে আসায় একটু বিপাকে পড়েছে মনে হয়। যার কারণে এসব ভুয়া কথা আমার বিরুদ্ধে ছড়াচ্ছে। অন্য দিকে ইলিয়াস বলেন, আমি প্রথমেই বলেছি আমাদের পারিবারিকভাবে বিয়ে হয়নি। আমাকে ফাঁসিয়ে বিয়ে করেছে সুবাহ।

 

 

কলমকথা/ বিথী